বহু মামলার পলাতক আসামী নাঈম কারাগারে

পেকুয়া প্রতিনিধি ◑

কক্সবাজারের পেকুয়ায় বহু মামলার পলাতক আসামি সাবেক ছাত্রলীগ নেতা মোহাম্মদ নাঈমকে কারাগারে পাঠিয়েছে আদালত।

বুধবার (২৭নভেম্বর) চকরিয়া সিনিয়র জুডিশিয়াল মেজিট্রেট আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। মোহাম্মদ নাঈম শিলখালী ইউনিয়নের হাজীর ঘোনা এলাকার ফিরোজ আহমদের ছেলে ও পেকুয়া উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক।

উল্লেখ্য গতকাল মঙ্গলবার রাত আটটার দিকে পেকুয়া সদর ইউনিয়নের সাকুরপাড় স্টেশন থেকে পেকুয়া থানার পুলিশ তাকে গ্রেপ্তার করেন।

সূত্র জানায়, সাবেক ছাত্রলীগ নেতা মোঃ নাঈমের বিরুদ্ধে জমি জবর দখল, মারধর, হত্যাচেষ্টা ও নারী নির্যাতনসহ প্রায় ছয়টি মামলা চলমান রয়েছে। এবং গত ২৪আগস্ট শিলখালী ইউনিয়নের হাজিরঘোনা এলাকায় ব্যাংক কর্মকর্তা মনিরুল ইসলাম ও দন্ত চিকিৎসক শফিকুল ইসলামসহ তাদের পরিবারের ৪ সদস্যকে কুপিয়ে জখম করা হয়৷ এ ঘটনায় সাবেক ছাত্রলীগ নেতা মোহাম্মদ নাঈমসহ ১১ জনের বিরুদ্ধে পেকুয়া থানায় মামলা দায়ের করা হয়।

এ মামলার বাদী মোহাম্মদ ইউনুস বলেন, মোহাম্মদ নাঈম সন্ত্রাসী প্রকৃতির লোক। দীর্ঘদিন ধরে সাকুরপাড়া স্টেশনের আমাদের চারটি দোকান দখলে নিতে আমার পরিবারকে নানাভাবে হয়রানী করে আসছিল। আমাদের উপর তিন দফা হামলা চালায় সে। এছাড়া আমাদের সবসময় প্রাণেহত্যার হুমকিও দিত। এতে আমাদের স্বাভাবিক জীবনযাত্রা ব্যহত হচ্ছিল